মুন্সিগঞ্জ

লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ পুলিশের কাছে হস্তান্তর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ১৮ আগস্ট ২০২৪
উদ্ধার অস্ত্র-গোলাবারুদ

মুন্সিগঞ্জে সদর থানা ও ট্রাফিক পুলিশ কার্যালয় থেকে লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (১৮ আগস্ট) সকালে উদ্ধার হওয়া এসব অস্ত্র জেলা সার্কিট হাউজে পুলিশের কাছে হস্তান্তর করে সেনাবাহিনী। এসময় জেলা পুলিশ সুপার আসলাম খানসহ সেনাবাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ পুলিশের কাছে হস্তান্তর

উদ্ধার অস্ত্র ও সরঞ্জামের মধ্যে ছিল রাইফেল, পিস্তল, শটগানসহ মোট বিভিন্ন ধরনের ১৪০টি আগ্নেয়াস্ত্র, তিন হাজার ৯৩৯ রাউন্ড গোলাবারুদ, নগদ অর্থ ও পুলিশের পোশাকসামগ্রী।

সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল জুবায়ের মোহাম্মদ খালেদ হোসেন জানান, উদ্ধার এসব অস্ত্র ও সামগ্রীর মধ্যে অনেকে স্বেচ্ছায় জমা দিয়েছেন এবং কিছু অভিযানে উদ্ধার করা হয়েছে। এখনো অভিযান চলছে।

লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ পুলিশের কাছে হস্তান্তর

তিনি আরও বলেন, লুট হওযা অস্ত্র ও সরকারি সরঞ্জাম জমা দেওয়ার জন্য ২৩ আগস্ট পর্যন্ত সময়সীমা বাড়ানো হয়েছে। এরমধ্যে যাদের কাছে অস্ত্র-সরঞ্জাম রয়েছে তাদের জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

একইদিন জেলার টঙ্গীবাড়ী থানা থেকে লুট হওয়া ৭৯টি আগ্নেয়াস্ত্র ও তিন হাজার ৮৯১টি গোলাবারুদ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অস্ত্র হস্তান্তর অনুষ্ঠান পরিচালনা করেন সেনাবাহিনী ক্যাপ্টেন রিফাত রহমান ও ক্যাপ্টেন চার্লস।

আরাফাত রায়হান সাকিব/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।