চুয়াডাঙ্গায় ৪ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১০:২৯ পিএম, ১৭ আগস্ট ২০২৪
ছবি- সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগরের উথলী থেকে চার কোটি টাকার মাদকদ্রব্য (এলএসডি) উদ্ধার করেছে বিজিবি। শনিবার (১৭ আগস্ট) রাত ৮টায় মহেশপুর বিজিবি ৫৮ ব্যাটালিয়ন এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

মহেশপুর বিজিবি ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক সাইফুল ইসলামের সই করা এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভারতীয় মাদকদ্রব্য লাইসারজিক অ্যাসিড ডাইথাইলামাইড (এলএসডি) পাচার হবে এমন তথ্যের ভিত্তিতে শনিবার বিকেল ৩টার দিকে মহেশপুর ৫৮ বিজিবির অন্তর্ভুক্ত ক্যাম্পের পাশে নজরদারি বাড়ানো হয়।

এ সময় সন্দেহভাজন একটি মোটরসাইকেলে দুই চোরাকারবারি উথলী হয়ে দর্শনা-চুয়াডাঙ্গা অভিমুখে যাওয়ার পথে মোটরসাইকেলটিকে গতিরোধ করার চেষ্টা করে বিজিবি সদস্যরা। চোরাকারবারিরা মোটরসাইকেলটি রাস্তায় ফেলে মাঠের ভেতরে পালিয়ে যায়।

পরে বিজিবি সদস্যরা মোটরসাইকেলটি উদ্ধার করে বিশেষ কায়দায় লুকানো ১০০ মিলিগ্রামের চারটি বোতল (এলএসডি) উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য ৪ কোটি ১৬ লাখ ৭২ হাজার টাকা।

এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।