লক্ষ্মীপুরে মা-ছেলেসহ ৩ জনকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১০:০০ পিএম, ১৭ আগস্ট ২০২৪

লক্ষ্মীপুরের রামগতিতে পারিবারিক কলহের জেরে সৎ মা, ভাই ও ভাগনিকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে মো. তারেক নামে এক যুবকের বিরুদ্ধে।

শনিবার (১৭ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরপোড়াগাছা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পোড়াগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সখিনা বেগম (৪০), তার ছেলে মাহিন (৬) ও নাতনি ফারিয়া আক্তার (৪)। পরে স্থানীয়রা মো. তারেককে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সোপর্দ করেছে।

স্থানীয়রা জানান, ওই এলাকার সিডু মেস্তরির প্রথম সংসারের ছেলে তারেক। তিনি ঢাকায় থাকেন। দুদিন আগে তিনি বাড়িতে আসে। ঘটনার সময় প্রথমে সৎমাকে জবাই করে হত্যা করেন। ঘটনাটি দেখে ফেলায় ছোট ভাই ও ভাগনিকেও জবাই করে হত্যা করেন তারেক। খবর পেয়ে সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থল যায়। স্থানীয়রা ঘাতক তারেককে আটক করে সেনাবাহিনীর হাতে সোপর্দ করে।

চরপোড়াগাছা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) হুমায়ুন কবির সবুজ বলেন, ঘাতককে আটক করা হয়েছে। তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেওয়া হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। একজন আটক রয়েছে।

কাজল কায়েস/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।