কুয়াকাটা

বিএনপি নেতার হামলা-দখলে পালিয়ে বেড়াচ্ছে সাংবাদিক পরিবার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১৭ আগস্ট ২০২৪
অভিযুক্ত বিএনপি নেতা মতিউর রহমান

পটুয়াখালীর কুয়াকাটা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে হামলা-লুটপাটের অভিযোগ ওঠেছে। ভুক্তভোগী কুয়াকাটা প্রেস ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব জানান, তারা এখন আতঙ্কে পালিয়ে বেড়াচ্ছেন।

সাংবাদিক নাসির অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে মতিউর রহমানের সঙ্গে তার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। তবে ৫ আগস্ট বিকেলে আওয়ামী লীগ সরকারের পতনের খবরে কুয়াকাটার আলীপুরে অবস্থিত তার ব্যবসা প্রতিষ্ঠানে দেশীয় অস্ত্রসহ একদল যুবক ভাঙচুর চালায় ও লুটপাট করে। পরে ওই দিনই নাসির উদ্দিন বিপ্লবের বাড়ির দুটি ঘরের একটি সম্পূর্ণ ভেঙে নিয়ে যায়। অপর ঘরটি দখল করে নেয়। আর এতে নেতৃত্ব দেন মতিউরের ভাই মহিপুর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আতিকুর রহমান মিলন ও লতাচাপলী ইউনিয়ন যুবদলের সভাপতি মো. মিজানুর রহমান।

কুয়াকাটা, বিএনপি নেতার হামলা-দখলে পালিয়ে বেড়াচ্ছে সাংবাদিক পরিবার

এ বিষয়ে ভুক্তভোগী নাসির উদ্দিন বিপ্লব বলেন, এই হামলা এবং দখল কোনোভাবে রাজনৈতিক নয়। রাজনৈতিক বিষয় হিসেবে চালিয়ে দিতে সময়টাকে ব্যবহার করা হয়েছে। আমার পরিবারের সঙ্গে মতিউরের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। বর্তমানে তারা এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টি করে রেখেছে। তাদের ভয়ে পরিবার নিয়ে পালিয়ে বেড়াচ্ছি। স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কুয়াকাটা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান বলেন, আপনারা সরেজমিনে তদন্ত করে দেখেন। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমাদের কারো এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততা নেই।

আব্দুস সালাম আরিফ/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।