রাষ্ট্রপতি আবদুল হামিদ কলেজের নাম পরিবর্তন করলেন আন্দোলনকারীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১১:০০ এএম, ১৭ আগস্ট ২০২৪

কিশোরগঞ্জের ইটনায় সাবেক রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের নামে নির্মিত রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের নামফলক পরিবর্তন করেছেন ইটনা উপজেলা ছাত্রদল এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সদস্যরা।

শুক্রবার (১৬ আগস্ট) জুমার নামাজের পর উপজেলার সদর ইউনিয়নে অবস্থিত একমাত্র কলেজটির নাম পরিবর্তন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আজাদুর রহমান সুজন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইফতে খাইরুল আলম সুমন, কলেজ ছাত্রদলের সদস্য সচিব রকিব মিয়া, মোহাম্মদ রাসেল, মো. রোমান, মো. দিদার, সাকিব, সাব্বির আহমেদ, রেজাউল এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক মো. শাকের হোসাইন, আরমান শরিফ প্রমুখ।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আজাদুর রহমান সুজন জানান, ইটনার আপামর জনসাধারণ ও ছাত্রসমাজ মিলিত হয়ে ইটনার ইতিহাস-ঐতিহ্য এবং সংস্কৃতির অন্যতম নিদর্শন ইটনা কলেজের আদি পরিচয় ফিরিয়ে দিয়েছি। রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের নাম পরিবর্তন করে ইটনা সরকারি মহাবিদ্যালয় নামে সাইনবোর্ড লাগানো হয়েছে।

রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের অধ্যক্ষ ইসলাম উদ্দিনের কাছে এ বিষয়ে জানার জন্য মুঠোফোনে যোগাযোগ করেও সংযোগ পাওয়া যায়নি।

এসকে রাসেল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।