সাত ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১০:৩৯ এএম, ১৭ আগস্ট ২০২৪
ফাইল ছবি

সাত ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল। শনিবার (১৭ আগস্ট) ভোর ৪টার দিকে লাইনচ্যুত বগি পার্শ্ববর্তী মৌচাক স্টেশনে সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। জয়দেবপুর জংশন স্টেশনের সিনিয়র মাস্টার মো. হানিফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গাজীপুরে ঢাকাগামী আন্তঃনগর পদ্মা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়। শুক্রবার (১৬ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে সালনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তঃনগর ট্রেনটি ঢাকায় যাচ্ছিল। গাজীপুর মহানগরীর সালনা ফ্লাইওভার এলাকায় আসার পর চলন্ত ট্রেনের পেছনের মালবাহী বগিটির চারটি চাকা বিকট শব্দে লাইনচ্যুত হয়। এতে ট্রেনটি থেমে যায় এবং যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। তবে কেউ হতাহত হননি।

খবর পেয়ে জয়দেবপুর জংশন থেকে রেলওয়ের কর্মীরা ঘটনাস্থলে যান। পরে তাদের পদক্ষেপে রাত সাড়ে ৯টার দিকে লাইনচ্যুত বগিটি রেখে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

আমিনুল ইসলাম/এফএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।