প্রত্যেকটি হত্যার বিচার হবে: প্রিন্স

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ১৬ আগস্ট ২০২৪
শেরপুরে নিহত সারদুল আশিস সৌরভের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে ঘটে যাওয়া প্রত্যেকটি হত্যার বিচার হবে, প্রত্যেকটি গুলির বিচার হবে এবং এটা আন্তর্জাতিক মানদণ্ডে বিচার হবে।

তিনি বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে এরইমধ্যে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মামলা হয়েছে। বিদেশের আদালতেও মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারী কাউকে আর কখনো ছাড়া হবে না। শুধু শেখ হাসিনা নয়; তার যে দোসর, যারা নির্দেশ দিয়েছেন, নির্দেশ বাস্তবায়ন করেছেন তাদেরকেও এ বিচারের আওতায় আনা হবে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ঝরাকুড়া গ্রামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সারদুল আশিস সৌরভের কবর জিয়ারতের পর পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

প্রত্যেকটি হত্যার বিচার হবে: প্রিন্স

এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক হযরত আলী, ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) শাহজাহান আকন্দ, যুগ্ম-আহ্বায়ক আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া বাজারে এক পথসভায় বক্তব্য দেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক হযরত আলী।

ইমরান হাসান রাব্বী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।