ঈশ্বরদীতে সাবেক এমপি-মেয়রসহ ৭১ জনের বিরুদ্ধে মামলা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ১৬ আগস্ট ২০২৪
পাবনার ঈশ্বরদীতে সাবেক এমপি-মেয়রসহ ৭১ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে

পাবনার ঈশ্বরদীতে বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের ওপর গুলি ও বোমাবর্ষণের অভিযোগে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য গালিবুর রহমান শরীফকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৭১ নেতাকর্মীকে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) পৌর শহরের পশ্চিমটেংরী এলাকার নজরুল ইসলাম নামের এক ব্যক্তি মামলাটি করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) এবিএম মনিরুল ইসলাম জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অন্যতম আসামিরা হলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু ও উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল।

স্থানীয় সূত্র জানায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ৪ আগস্ট উপজেলার দাশুড়িয়া মোড় ও পৌর শহরের পশ্চিমটেংরী এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে সাধারণ শিক্ষার্থীদের ওপর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালান। ঈশ্বরদী পৌর কাচারীপাড়াসহ কয়েকটি জায়গায় শিক্ষার্থীদের ওপর প্রকাশ্যে গুলি ও বোমাবর্ষণের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ ১০-১৫ জন আহত হন।

শেখ মহসীন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।