শেখ হাসিনার ছবি প্রচার করলে টিভি-পত্রিকা জ্বালিয়ে দেওয়া হবে: দুলু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৬ আগস্ট ২০২৪

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি প্রচার করলে টিভি চ্যানেল ও পত্রিকা জ্বালিয়ে দেওয়া হবে বলে উল্লেখ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি বলেন, তারেক রহমানের ছবি ও বক্তব্য টেলিভিশন-পত্রিকায় প্রকাশ করা যাবে না বলে নির্দেশ দিয়েছিল। এখন আমাদের দাবি, ছাত্র-জনতাকে যে খুন করেছে, তার (শেখ হাসিনা) ছবি যেসব টেলিভিশন-পত্রিকায় প্রকাশ হবে তা আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে নাটোরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ১৯৭১ সালে যদি গণহত্যার জন্য জামায়াতে ইসলামী নিষিদ্ধ হয়। তাহলে এই ছাত্র-জনতাকে গুলি করে হত্যার জন্য আওয়ামী লীগকেও নিষিদ্ধ করা হোক। দ্রুত আওয়ামী লীগকে নিষিদ্ধ করতে হবে।

শেখ হাসিনা ভারতে পালিয়ে গেছেন উল্লেখ করে সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের কাছে দাবি, এই হাসিনাকে দেশে ফিরিয়ে এনে জনগণের সামনে বিচারের মুখোমুখি করতে হবে।

বিএনপির এই নেতা আরও বলেন, যে ভোটে খালেদা জিয়া অংশগ্রহণ করবেন, যে ভোটে তারেক রহমান, ডা. জুবাইদা রহমান, রুহুল কুদ্দুস তালুকদার দুলু অংশগ্রহণ করতে পারবেন সে ভোট বাংলাদেশে হবে। এ ভোটের জন্যই তো আমরা আন্দোলন-সংগ্রাম করেছি। খুব দ্রুত এ নির্বাচন বাংলাদেশের মাটিতে হবে।

নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী গোলাম মোর্শেদ, নাটোর পৌরসভার সাবেক মেয়র এমদাদুল হক আল মামুন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, ফরহাদ আলী দেওয়ান শাহীন।

রেজাউল করিম রেজা/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।