গোপালপুরে সংখ্যালঘুকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: ০৮:২৬ এএম, ৩০ এপ্রিল ২০১৬

টাঙ্গাইলের গোপালপুরে সংখ্যলঘু পরিবারের নিখিল জোয়ার্দ্দার (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বেলা সাড়ে ১২টায় উপজেলার ডুবাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নিখিল একই গ্রামের নলিনে জোয়ার্দ্দারের ছেলে।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) আসলাম খান জানান, নিখিল তার দর্জির দোকানে  ছিলেন। দুইজন লোক একটি মোটরসাইকেলে এসে তার উপর হামলা চালায়। এসময় তারা নিখিল জোয়ার্দ্দারকে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে দ্রুত চলে যায়।

তিনি আরো জানান, ঘটনাস্থলে কালো রঙের একটি ব্যাগ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা যেটাতে ৩-৪টি বোমার সাদৃশ্য বস্তু রয়েছে। টাঙ্গাইলের বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে আসছে। তারা আসলেই সেগুলোকে নিষ্ক্রিয় করা হবে।

গোপালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, সম্প্রতি নিখিল হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কুটক্তি করায় তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছিল। এ হত্যাকাণ্ড সে কারণেও হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরিফ উর রহমান টগর/এফএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।