পঞ্চগড়ে ব্যবসায়ীর স্ত্রীসহ দুই ছেলেকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৮:৪১ এএম, ১৫ আগস্ট ২০২৪

পঞ্চগড়ে আটোয়ারীতে সেলিম শেখ নামের এক কাপড় ব্যবসায়ীর স্ত্রীসহ দুই ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৪ আগস্ট) রাতে বলরামপুর ইউনিয়নের কুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সেলিমের স্ত্রী তাসলিমা আক্তার (৩৫), ছেলে সৈকত (১২) ও সায়হাম (৯)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ১১টার দিকে দোকান থেকে বাড়ি ফিরে স্ত্রী ও দুই ছেলের মরদেহ দেখতে পান সেলিম। তাদের রক্তাক্ত দেখে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে পুলিশসহ সেনাবাহিনী ও প্রশাসনের কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেন। গোয়েন্দা পুলিশ সদস্যরা নমুনা সংগ্রহ করে মরদেহ থানায় নিয়ে যায়।

সেলিম শেখ বলেন, বোদা বাজার থেকে বাড়ি ফিরে দেখি প্রধান ফটকের দরজা খোলা। ঘরের দরজাও খোলা। ভেতরে তিনজনের রক্তমাখা মরদেহ। আমি চিৎকার করে প্রতিবেশিদের ডাকি। আমার স্ত্রী ও দুই ছেলেকে মেরে ফেলা হয়েছে।

স্থানীয় জনপ্রতিনিধি মো. শাহজাহান বলেন, এটি খুবই মর্মান্তিক। নিমর্মভাবে ওই নারী ও তার দুই সন্তানকে হত্যা করা হয়েছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া বলেন, ব্যক্তিগত শত্রুতার জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। সিআইডি পুলিশের সদস্যরা নমুনা সংগ্রহ করেছে। তদন্ত চলছে।

সফিকুল আলম/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।