ঝিনাইদহ সীমান্তে ভারতীয় পুলিশের এসএসআই গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৪ আগস্ট ২০২৪

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় ভারতীয় এক পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে বিজিবি।

গ্রেফতার পুলিশ সদস্যের নাম পি জন সেলভারাজ (৫২)। তার বাড়ি ভারতের তামিলনাড়ুতে। তিনি ভারতীয় পুলিশের এসএসআই হিসেবে কর্মরত।

বুধবার (১৪ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানায় বিজিবি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি বছরের ২২ মার্চ অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে মহেশপুর ৫৮-বিজিবি তাকে গ্রেফতার করে মহেশপুর থানায় সোপর্দ করে। গত ১৩ জুন আদালত থেকে জামিন পেয়ে বাংলাদেশের অভ্যন্তরে পালিয়ে ছিলেন। মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যার দিকে বাংলাদেশ থেকে ভারতে পালানোর চেষ্টাকালে মহেশপুর বিজিবি তাকে গ্রেফতার করে।

এ ঘটনায় মহেশপুর থানায় এসএসআই পি জন সেলভারাজের বিরুদ্ধে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে ঝিনাইদহ জেলা কারাগারে পাঠানো হয় বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান কাজল জানান, আদালত থেকে জামিন হওয়ার পর মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাকে বাংলাদেশেই থাকার কথা ছিল। কিন্তু তিনি পালিয়ে আবার ভারতে প্রবেশের চেষ্টা করেন।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।