নীলফামারীতে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৪ আগস্ট ২০২৪
ফাইল ছবি

নীলফামারীতে এক শিশুকে অপহরণ ও ধর্ষণ মামলায় জাবেদ আলী (৬০) নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৪আগস্ট) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. গোলাম সারোয়ারের আদালত এ রায় দেন। একই সঙ্গে মামলার আরেকটি ধারায় ১৪ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়।

আদালতের বিশেষ পিপি রমেন্দ্র নাথ বর্ধণ বাপ্পী বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত জাবেদ আলী জেলা সদরের সুটিপাড়া গ্রামের বকসিপাড়ার বাসিন্দা এবং দিনাজপুর কোতোয়ালি থানার ঘাসিপাড়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে। এলাকায় শিশুদের পোশাক ফেরি করে বিক্রি করতেন তিনি।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২ সেপ্টেম্বর ভুক্তভোগী ওই শিশু তার খালুর মুদি দোকানে অবস্থান করছিল। এসময় দোকানের সামনে থেকে ফেরিওয়ালা জাবেদ আলী ওই শিশুকে বাইসাইকেল কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে একটি ভাড়া বাড়িতে নিয়ে যায়। সেখানে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। বিষয়টি জানতে পেরে এলাকাবাসী জাবেদ আলীকে আটক করে পুলিশে দেয়।

ইব্রাহিম সুজন/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।