দুপুরে বের হয়ে সন্ধ্যায় মিললো কলেজছাত্রের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৮:২০ এএম, ১৪ আগস্ট ২০২৪

মাদারীপুরের শিবচরে নিখোঁজের ৬ ঘণ্টা পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় শিবচর উপজেলার জয় বাংলা ব্রিজ সংলগ্ন ময়নাকাটা নদী থেকে রাকিব খানের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাকিব খান (১৮) শিবচর উপজেলার শিরুয়াইল ইউনিয়নের চরশ্যামাইল গ্রামের জসিম খানের ছেলে। তিনি শিবচর উপজেলার সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে বাড়ি থেকে বের হন রাকিব খান। পরে আর ফিরে আসেননি। এতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে শিবচর উপজেলার জয় বাংলা ব্রিজ সংলগ্ন ময়নাকাটা নদীতে রাকিবকে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়। তারা এসে রাকিবকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে রাকিবের হাতে সাপেকাটা চিহ্ন আছে বলে জানা যায়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আয়শা সিদ্দিকা আকাশী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।