নেত্রকোনায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:০১ পিএম, ১৩ আগস্ট ২০২৪
ফাইল ছবি

নেত্রকোনার আটপাড়ায় প্রতিপক্ষের হামলায় আবদুল লতিব (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আরও দুজন আহত হন। সোমবার (১২ আগস্ট) রাতে উপজেলার পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল লতিব ওই গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পাহাড়পুর গ্রামের আবদুল মিয়া ও তার ভাই আলম মিয়া মাছ ধরার ফাঁদ (বাইর) দিয়ে দীর্ঘদিন ধরে গ্রামের সামনের খালে ও পাশের বিলে মাছ ধরে আসছেন। সোমবার বিকেলে বিলের পেতে রাখা বাইরের মধ্যে কিছু বাইর খুঁজে পাননি তারা। এ ঘটনায় প্রতিবেশী আবদুল লতিবের লোকজনকে দোষারোপ করেন দুই ভাই। এনিয়ে রাত ৮টার দিকে উভয় পক্ষের মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে লতিব মিয়ার লোকজনের ওপর হামলা করেন। এতে লতিফ মিয়াসহ তার পক্ষের আবুল কাসেম ও সজীব মিয়া আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লতিব মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, প্রতিপক্ষের হামলায় লতিব মিয়া নামের একজন নিহত হয়েছেন। ময়নতন্ত্রের জন্য মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এইচ এম কামাল/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।