ব্রাহ্মণবাড়িয়ায় লুটে নেওয়া ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেল উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৫:০০ পিএম, ১৩ আগস্ট ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাফিক অফিস থেকে লুট করে নিয়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে সেনাবাহিনী। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে উদ্ধার করা ট্রাফিক সার্জেন্টের সেই মোটরসাইকেলটি হস্তান্তর করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, গত ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ত্যাগের খবরে একদল দুর্বৃত্ত সদর মডেল থানায় ও ট্রাফিক অফিসে হামলা চালায়। এসময় হামলায় আগুনে জ্বালিয়ে দেওয়া হয় ওসির বাসভবন, পুলিশ সদস্যদের মেস ও শহর ট্রাফিক অফিস। এতে পুড়ে ছারখার হয়ে যায় সব কিছু। এসময় সদর থানায় থানার সামনে থাকা তিনটি পিকআপ ভ্যান ও একটি ট্রাকে আগুন দেয়। লুটপাট চালানো হয় থানায় ও ট্রাফিক অফিস। নিয়ে যায় মোটরসাইকেলসহ সরকারি মালামাল।

এর মধ্যে ট্রাফিক সার্জেন্টের সরকারি মোটরসাইকেল ছিল। সেই মোটরসাইকেল ব্রাহ্মণবাড়িয়া শহরের সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের সেনা সদস্যরা উদ্ধার করে। এসময় একজনকে আটক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে থাকা সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের ইনচার্জ ৩৩ বীরের ওয়ারেন্ট অফিসার দিদারুল আলম দিদার বলেন, ট্রাফিক অফিস থেকে লুণ্ঠন করে নিয়ে যাওয়া সুজুকি জিক্সার মডেলের একটি সরকারি মোটরসাইকেল উদ্ধার করেছি। সেটি ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক অফিসে হস্তান্তর করা হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।