বাগেরহাটের ৯ থানায় কার্যক্রম শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১৩ আগস্ট ২০২৪

বাগেরহাটে কাজে ফিরেছে পুলিশের সব ইউনিট। সোমবার (১২ আগস্ট) সকাল থেকে জেলার ৯ থানা ও ট্রাফিক পুলিশের সদস্যরা দায়িত্ব পালন শুরু করেছেন। পুলিশের দায়িত্ব পালনের খবরে থানায় আসতে শুরু করেছেন সেবাপ্রত্যাশীরা।

পুলিশ সুপার আবুল হাসনাত খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, মো. রাসেলুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকায় ঘুরে সাধারণ মানুষের সঙ্গে কথা বলছেন। সাধারণ মানুষ ও হাসিমুখে পুলিশকে বরণ করে নিয়েছেন। তাদের কথা পুলিশকে বলছেন।

হাবিবুর রহমান নামের এক ব্যক্তি বলেন, পুলিশের বড় স্যাররা আমাদের কাছে আসেন এবং আমাদের সঙ্গে কথা বলেন। আমাদের সুবিধা-অসুবিধা শুনেছেন। তারা আমাদের আশ্বাস দিয়েছেন তাদের কাছ থেকে সম্পূর্ণ সহযোগিতা পাবো।

বাগেরহাটের ৯ থানায় কার্যক্রম শুরু

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, আমাদের সব কার্যক্রম স্বাভাবিক রয়েছে। সেবাপ্রত্যাশিরা আসছেন আমাদের কাছে আমরা ও তাদের সাধ্যমতো সেবা দিচ্ছি।

পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, সংকটময় সময় কেটে যাওয়ার পর আবার আমাদের পুলিশ সদস্যরা যোগদান করেছেন। সকাল থেকে আমাদের ৯ থানায় কার্যক্রম শুরু হয়েছে। ট্রাফিক পুলিশ তাদের কাজ শুরু করেছে। কোথাও কোনো সমস্যা সৃষ্টি হয়নি। সবাই স্বতঃস্ফূর্তভাবে কাজ করছে।

আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।