মদ্যপ অবস্থায় কুয়ায় ডুবে প্রাণ গেলো নারীসহ দু’জনের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ১৩ আগস্ট ২০২৪
ফাইল ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে বিয়ের অনুষ্ঠানে মদ্যপান করে নেশাগ্রস্ত অবস্থায় কুয়ায় ডুবে নারীসহ দুজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কুশদহ ইউনিয়নের মাল ভবানী টাটক পাড়া গ্রামের একটি কুয়া থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার কুশদহ ইউনিয়নের খালিদপুর গ্রামের পেশকার আলীর ছেলে আব্দুর সাত্তার (৫৫) ও রংপুরের মিঠাপুকুর এলাকার চকগোপাল সরকার পাড়া গ্রামের শুকু পাহানের স্ত্রী শারতী পাহান (৬০)।

স্থানীয় আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাতে কুশদহ ইউনিয়নের মালভবানি টাটকপুর এলাকার এক আদিবাসীর মেয়ের বিয়ের আয়োজন চলছিল। অনুষ্ঠানে বাড়ির পাশে রাতের আঁধারে মদ্যপান করেন নিহতরা। নেশাগ্রস্ত অবস্থায় ওই স্থানে থাকা একটি পরিত্যক্ত পানিভর্তি কুয়ায় তারা পড়ে যান। পাশের বাড়িতে থাকা এক নারী তাদের কুয়ায় পড়ার শব্দ শুনে স্থানীয়দের খবর দেন। কিন্তু গ্রামবাসী এসে তাদের উদ্ধার করতে পারেনি। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল হক জানান, ধারণা করা হচ্ছে তারা দুজনই মদ্যপান করে নেশাগ্রস্ত অবস্থায় কুয়ায় পড়ে মারা গেছেন। তাদের মধ্যে ওই নারীর কাপড়ে পেঁচানো অবস্থায় একটি দেশীয় মদের বোতল উদ্ধার করা হয়েছে। উভয়ের পরিবারের কোনো আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মো. মাহাবুর রহমান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।