নিখোঁজের দুইদিন পর বুড়িগঙ্গায় মিললো ব্যবসায়ীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১০:২৮ এএম, ১৩ আগস্ট ২০২৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজের দুইদিন পর বুড়িগঙ্গা নদী থেকে মনির হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ আগস্ট) বিকেলে বুড়িগঙ্গা নদীর মওলাঘাট এলাকা থেকে কোস্টগার্ড সদস্যরা মরদেহটি উদ্ধার করে নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে।

নিহত মনির হোসেন ঢাকার কেরানীগঞ্জের পূর্বআগাঘর এলাকার কুদ্দুস বেপারীর ছেলে ও তৈরি পোশাক ব্যবসায়ী।

নিহতের মেয়ে সুমাইয়া বলেন, শনিবার বিকেলে ব্যবসায়ীক কাজে ঢাকার নিউ মার্কেটে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে আর ফেরেননি বাবা। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না। কেরানীগঞ্জ থানায় গেলেও কোনো সহযোগিতা মেলেনি।

তিনি আরও বলেন, নিখোঁজের দুইদিন আগে বাড়ির সামনে মাদক সেবন করায় সুমন নামে এক মাদক ব্যসায়ীকে মারধর করেন। এতে সুমনই তার বাবাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

পাগলা নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ইয়ার আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রের ফটোকপিতে নম্বর দেখে ফোন দিলে ঘটনাস্থলে এসে তার মেয়ে মরদেহ শনাক্ত করেন। তবে এটি হত্যা না অন্য কিছু ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।