অফিস শেষে বাড়ি ফেরা হলো না ব্যাংক কর্মকর্তার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:২৪ এএম, ১৩ আগস্ট ২০২৪
ফাইল ছবি

যশোরের ঝিকরগাছায় ট্রাকচাপায় বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত শামীমা আক্তার (৩৫) সিটি ব্যাংক ঝিকরগাছা শাখার ক্যাশ অফিসার এবং যশোর শহরের নিউমার্কেট এলাকার বাসিন্দা ছিলেন।

সোমবার (১২ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা বাজারে হাজেরা ভিলার সামনে এই দুর্ঘটনা ঘটে। কর্মস্থল থেকে যশোর শহরে বাসায় ফেরার সময় ওই নারী ট্রাকচাপায় মারা যান। দুর্ঘটনার পর ট্রাক (যশোর-ট ১১১৮৯৭) রেখে পালিয়েছেন চালক ও সহকারী।

প্রত্যক্ষদর্শী সহকর্মী আবু মুছা জানান, সোমবার অফিস শেষে তার মোটরসাইকেলে শামীমা বাড়ি ফিরছিলেন। যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা বাজারে হাজেরা ভিলার সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক হর্ন দেয়। হঠাৎ হর্নের শব্দে অথবা গাড়িতে ব্যাগ বেধে তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শামীমা নিহত হন। দুর্ঘটনার পর ট্রাক ফেলে পালিয়ে যান চালক ও সহকারী।

ঝিকরগাছা ফায়ার সার্ভিসের ইনচার্জ নয়ন চৌধুরী জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা মরদেহ উদ্ধার করেছেন।

মিলন রহমান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।