শামা ওবায়েদ

বিএনপির কেউ চাঁদাবাজি-বিশৃঙ্খলা করলে ব্যবস্থা নেওয়া হবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:৫০ এএম, ১৩ আগস্ট ২০২৪

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, ছাত্রদের আত্মত্যাগের মাধ্যমে সারা বাংলাদেশ আজ ঐক্যবদ্ধ হয়েছে। আমি তাদের স্যালুট জানাই। এই নতুন প্রজন্মকে সঙ্গে নিয়ে আমরা নতুন বাংলাদেশ গড়ে তুলবো। কেউ যেন কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।

সোমবার (১২ আগস্ট) বিকেলে ফরিদপুরের নগরকান্দায় এক শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।
নগরকান্দা গার্লস স্কুল মাঠে এ সমাবেশ হয়।

শামা ওবায়েদ তার বক্তব্যে বলেন, এদেশের হিন্দু ভাইদের আমি সংখ্যালঘু বলতে চাই না। তারাও আমাদেরই মতো আরেকজন। আমার ভাই, আমার বোন, আমার চাচা, তাদেরকেও রক্ষা করতে হবে। কেউ হিন্দুদের বাসাবাড়ি, মন্দির, দোকানপাটে আক্রমণ করবেন না। তাহলে আমাদের সাথে আওয়ামী লীগের কোনো পার্থক্য থাকবে না।

তিনি বলেন, যারা মানুষের ওপর অত্যাচার করবে, চাঁদাবাজি করবে, তাদের সেনাবাহিনী ধরবে। কেউ রেহাই পাবেন না। তারা যদি দলের কেউ হয়, দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

শামা ওবায়েদ আরও বলেন, এই বাংলাদেশে কোনো বৈষম্যের ঠাঁই হবে না। প্রত্যেকটা খুন, গুম, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, দুর্নীতি, লুটপাটের বিচার হবে।


এন কে বি নয়ন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।