থানায় শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানালেন ওসি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ১২ আগস্ট ২০২৪
শিক্ষার্থীরা থানায় গেলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান ওসি

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার কার্যক্রম পুনরায় শুরু হয়েছে। সোমবার (১২ আগস্ট) সকাল থেকে থানার কার্যক্রম শুরু হয়। এরপর দুপুরে শিক্ষার্থীরা থানায় গেলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। এসময় শিক্ষার্থীরাও ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান।

সূত্র জানায়, গত ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগের খবরে একদল দুর্বৃত্ত সদর মডেল থানায় হামলা চালায়। এসময় থানার ভেতর থেকে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে দফায় দফায় থানায় হামলা করেন তারা। এসময় আগুনে জ্বালিয়ে দেওয়া হয় ওসির বাসভবন ও পুলিশ সদস্যদের মেস। এ অবস্থায় গোয়েন্দা শাখার একটি দল গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে নিয়ে আসে।

থানায় শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানালেন ওসি

পরে সন্ধ্যা ৭টায় থানায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ আবারও হামলা করে দুর্বৃত্তরা। হামলাকারীরা থানার প্রধান ভবন ও ট্রাফিক অফিসে আগুন দেন। এতে পুড়ে যায় সব কিছু। এসময় সদর থানায় থানার সামনে থাকা তিনটি পিকআপ ভ্যানে ও একটি ট্রাকে আগুন দেওয়া হয়। একইসঙ্গে চলে লুটপাট। পরিস্থিতি স্বাভাবিক হলে আজ থেকে থানার কার্যক্রম আবার শুরু হয়েছে।

শিক্ষার্থীরা বলেন, এতদিন পুলিশ ছিল না। আমরা দেখেছি শহরের কী অবস্থা। বিভিন্ন জায়গায় ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের খবর পাওয়া গেছে। আমাদের পুলিশ বাহিনী দরকার। পুলিশ আমাদের শত্রু এমন কেউ ভাববেন না। আমাদের সঙ্গে যে দমন-পীড়ন হয়েছে, তা ওপর মহলের নির্দেশে।

থানায় শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানালেন ওসি

এসময় থানার ওসি আসলাম হোসেন বলেন, আমরা দৃঢ়প্রতিজ্ঞ হয়ে আমাদের কার্যক্রম শুরু করেছি। আমাদের সূর্যসন্তানরা আমাদের কাঙ্ক্ষিত সেই স্বাধীন বাংলাদেশ এনে দিয়েছে। সেই স্বাধীনতা আমাদের বজায় রাখতে হবে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।