লুট হওয়া শটগানের গুলিতে আহত তরুণের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:০০ পিএম, ১২ আগস্ট ২০২৪
নিহত পলাশ

ফরিদপুরের সদরপুর থানা থেকে লুট হওয়া শটগানের গুলিতে আহত পলাশ (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে।

ছয়দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর সোমবার (১২ আগস্ট) সকালে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত পলাশ সদরপুরে আটরশির হোটেল ব্যবসায়ী মোশাররফ হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, পলাশ তার বাবার সঙ্গে হোটেলে কাজ করতেন। ৬ আগস্ট সকালে হোটেল থেকে তার দুই বন্ধু তাকে ডেকে নিয়ে যান। এরপর আড়াইরশি গ্রামে মোসলেম মাতুব্বরের বাড়িতে যান। ওই বাড়ির একটি কক্ষে পলাশের মাথায় শটগানের গুলি লাগে। দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে এবং পরে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে নেওয়া হয়। ছয়দিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন থাকার পর আজ ভোর ৬টার দিকে মারা যান পলাশ।

স্থানীয় সূত্র জানায়, পলাশকে গুলি করা অস্ত্রটি সদরপুর থানা থেকে লুট হওয়া একটি শটগান। ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের দিন বিকেলে সদরপুর থানা থেকে ওই শটগান লুট করা হয়েছিল। অস্ত্রটি আটরশির একটি পরিত্যক্ত ভবন থেকে উদ্ধার করে সদরপুরের আনসার বাহিনী। পরে ফরিদপুর সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়। তবে সদরপুর থানার কার্যক্রম পরিপূর্ণভাবে সচল না হওয়ায় এখনো এ বিষয়ে কোনো মামলা হয়নি।

এ বিষয়ে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। কিন্তুু লুট হওয়া অস্ত্রের গুলিতে তিনি মারা গেছেন কি না, সে বিষয়ে আমাকে কেউ কিছু জানাননি।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।