জাতীয় স্মৃতিসৌধে দুই উপদেষ্টার শ্রদ্ধা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০২:২৫ পিএম, ১২ আগস্ট ২০২৪

সাভার জাতীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপদেষ্টা ডা. বিধান রঞ্জন রায় এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমা।

সোমবার (১২ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে সাভার জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

এ সময় ঢাকা থেকে আগত তাদের সঙ্গী, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহুল চন্দসহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে পরিদর্শন বইয়ে স্বাক্ষর শেষে সংবাদিকদের সঙ্গে কথা বলেন নবনিযুক্ত দুই উপদেষ্টা।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপদেষ্টা ডা. বিধান রঞ্জন রায় বলেন, আন্দোলনটা বৈষম্যবিরোধী, এখনো আমাদের সমাজে অর্থনৈতিক, ধর্মীয়, সংখ্যালঘুদের প্রতি বৈষম্য রয়ে গেছে। সবক্ষেত্রেই বৈষম্য দূর হোক এটাই আমাদের মূল লক্ষ্য। আমার মন্ত্রণালয়ে কী করবো, এখনো আমি মিটিংয়ে বসিনি। বসে সিদ্ধান্ত নেবো। আমি জাতির কাছে, সবার কাছে আপনাদের সহযোগিতা ও সদিচ্ছা চাই।

শিক্ষার্থীরা আর কত সময় সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন করবেন এমন প্রশ্নে তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলেই শিক্ষার্থীরা ফিরে যাবে।

মাহফুজুর রহমান নিপু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।