বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান-সদস্যদের অপসারণ দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ১২ আগস্ট ২০২৪

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুর্নীতিবাজ চেয়ারম্যান ও সদস্যদের অপসারণের দাবিতে অবস্থান ধর্মঘট করছে বান্দরবান সচেতন নাগরিক সমাজ।

সোমবার (১২ আগস্ট) সকাল ৯টায় মেঘলা এলাকার বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রবেশপথে এ অবস্থান ধর্মঘট করা হয়।

ধর্মঘট পালনকারীরা বলেন, দীর্ঘ সময় ধরে দুর্নীতিবাজ ক্যা শৈ হ্লা চেয়ারম্যান সদস্যদের যোগসাজশে বৈষম্যমূলক নিয়োগ, অস্তিত্ববিহীন ভুয়া প্রকল্প বানিয়ে সরকারি টাকা আত্মসাতসহ বিভিন্ন দুর্নীতিতে লিপ্ত ছিলেন। যার ফলে তিনি বর্তমান পরিস্থিতিতে পলাতক রয়েছেন। এছাড়া অবৈধ উপায় অবলম্বন করে যে সমস্ত অপকর্ম ও দুর্নীতি করেছেন সেগুলো বৈধ করতে গত তিনদিন ধরে তিনি অফিসে না এসেও আত্মগোপনে থাকা অবস্থায় সরকারি ফাইলে স্বাক্ষর করে যাচ্ছেন। তাই ফাইলে স্বাক্ষর করা বন্ধ করে অতিদ্রুত বান্দরবান পার্বত্য জেলা পরিষদের দুর্নীতিগ্রস্ত চেয়ারম্যান ও সদস্যদের পরিবর্তন কর নতুন চেয়ারম্যান-সদস্য নিয়োগের দাবি জানানো হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মো. মাসুম বিল্লাহ জানান, সকালে এসে সচেতন নাগরিক সমাজের অবস্থান ধর্মঘটের কারণে অফিস করতে পারেননি তিনিসহ সকল জেলা পরিষদের কর্মচারীরা।

নয়ন চক্রবর্তী/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।