বান্দরবান প্রেস ক্লাবের নতুন কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৫:২৩ এএম, ১২ আগস্ট ২০২৪

বান্দরবানে প্রেস ক্লাবের কমিটি পুনর্গঠন করা হয়েছে। নতুন কমিটিতে দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক অধ্যাপক মো. ওসমান গণিকে সভাপতি এবং এনটিভি, যুগান্তর ও আজাদী পত্রিকার প্রতিনিধি আলাউদ্দীন শাহরিয়ারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি করা হয়।

রোববার (১১ আগস্ট) বিকেলে বান্দরবান প্রেস ক্লাব মিলনায়তনে এই কমিটির আত্মপ্রকাশ হয়।

নতুন কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা এম. এ হাকিম চৌধুরী, ফিন্যান্সসিয়াল এক্সপ্রেস প্রতিনিধি মুছা ফারুকী, দৈনিক সাঙ্গু পত্রিকার স্টাফ রিপোর্টার মো. হোসাইন সম্রাট, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে একাত্তর টিভি ও চট্টগ্রাম মঞ্চ পত্রিকার প্রতিনিধি জহির রায়হান, সময় টিভি ও আমাদের সময় পত্রিকার প্রতিনিধি এন.এ জাকির, কোষাধ্যক্ষ হিসেবে জিটিভি প্রতিনিধি মো. ইসহাক, দপ্তর সম্পাদক হিসেবে বাংলাভিশন টেলিভিশনের প্রতিনিধি আল ফয়সাল বিকাশ, পাঠাগার সম্পাদক হিসেবে ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি মংসানু মার্মা ও নির্বাহী সদস্য হিসেবে বিটিভি ও কালের কণ্ঠের স্টাফ করেসপন্ডেন্ট মনিরুল ইসলাম মুন।

প্রেস ক্লাব সভাপতি মো. ওসমান গণি বলেন, নবীন প্রবীণ সকলে মিলেমিশে থাকতে চাই। এই প্রেস ক্লাব বান্দরবান জেলায় কর্মরত সব সংবাদকর্মী ভাইদের। কারো একক সম্পত্তি না।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে বান্দরবান প্রেস ক্লাব একটি সিন্ডিকেটের মধ্যে আবদ্ধ ছিল। সেই সিন্ডিকেট ভেঙে সকল সাংবাদিকদের জন্য উন্মুক্ত করেছি। সকলের সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। যাতে করে কেউ বৈষম্যের শিকার না হয়।

নয়ন চক্রবর্তী/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।