নারায়ণগঞ্জের ৬ থানার কার্যক্রম শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১১ আগস্ট ২০২৪
নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় পুলিশ সদস্যরা যোগ দিতে শুরু করেছেন

নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় পুলিশ সদস্যরা যোগ দিতে শুরু করেছেন। এরইমধ্যে নারায়ণগঞ্জের ফতুল্লা, সদর, বন্দর, সোনারগাঁও, আড়াইহাজার ও রূপগঞ্জ থানার কার্যক্রম শুরু হয়েছে। থানাগুলোতে আপাতত পুলিশের পাশাপাশি সেনা সদস্যরাও রয়েছেন। তবে সিদ্ধিরগঞ্জ থানার কার্যক্রম এখনো শুরু হয়নি।

এরআগে শুক্রবার (৯ আগস্ট) সিদ্ধিরগঞ্জ থানার লুট হওয়া মালামাল, অস্ত্র উদ্ধার করে পুলিশের কাছে জমা দেন বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা। এদিন সিদ্ধিরগঞ্জের ৬ ও ৭ নম্বর ওয়ার্ড এলাকা থেকে এসব মালামাল উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফারহানা মানিক মুনা জাগো নিউজকে বলেন, ‘এতদিন পুলিশ দলীয় বাহিনীতে পরিণত হয়েছিল। এবার আমরা আশা করি পুলিশ নতুনভাবে রাষ্ট্রীয় বাহিনী হিসেবে গড়ে উঠবে। এক্ষেত্রে আমাদের কোনো সহযোগিতার প্রয়োজন হলে আমরা শিক্ষার্থীরা সহযোগিতা করতে প্রস্তুত আছি।’

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, শিক্ষার্থীরা এখন পর্যন্ত দুটি অস্ত্রসহ কয়েক গাড়ি লুণ্ঠিত মালামাল উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছেন। আশা করি খুব শিগগির থানা পুলিশের কার্যক্রম চালু হবে।

নারায়ণগঞ্জ সদর থানার ওসি শাহাদাৎ হোসেন বলেন, আমরা শুক্রবার থেকে পুরোদমে সচল আছি। মানুষ বিভিন্ন প্রয়োজনে আসছে। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ দায়িত্ব পালনে সর্বোচ্চ সক্রিয় থাকবে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আমীর খসরু জাগো নিউজকে বলেন, আমাদের সাতটি থানার মধ্যে ছয়টির কার্যক্রম শুরু হয়েছে। তবে সিদ্ধিরগঞ্জ থানার কার্যক্রম শুরু হয়নি। থানা পুড়িয়ে দিয়েছিল, যে কারণে এখনো কার্যক্রম শুরু করা যায়নি। দু-একদিনের মধ্যে কার্যক্রম শুরু হবে।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।