বাড়িতে লুট, কিশোর গ্যাং সদস্যকে সেনাবাহিনীর কাছে সোপর্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১১ আগস্ট ২০২৪
বাড়ির বেড়া ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেন মোহাম্মদ আলীসহ তার সঙ্গীরা

নাটোর সদরে লুটপাটের সময় মোহাম্মদ আলী (২০) নামের কিশোর গ্যাংয়ের এক সদস্যকে আটক করে সেনাবাহিনীর হাতে তুলে দিয়েছেন এলাকাবাসী।

শনিবার (১০ আগস্ট) দুপুর ১টার দিকে সদর উপজেলার শংকরভাগ এলাকায় এ ঘটনা ঘটে।

আটক মোহাম্মদ আলী সদর উপজেলার লক্ষ্মীপুর এলাকার হক মিয়ার ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত জাহাঙ্গীর ও আহসান নামের অপর দুজন পালিয়ে গেছেন।

স্থানীয়রা জানান, দুপুরে শংকরভাগ এলাকার শ্যামল তেলীর ছেলে সুজন তেলীর বাড়িতে কেউ ছিলেন না। এ সুযোগে বাড়ির বেড়া ভেঙে নগদ ২৪ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করেন মোহাম্মদ আলী, জাহাঙ্গীর ও আহসান। পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাদের ধাওয়া দেন। এসময় টাকা ও স্বর্ণালংঙ্কার নিয়ে জাহাঙ্গীর ও আহসান পালিয়ে গেলেও মোহাম্মদ আলীকে আটক করেন এলাকাবাসী। পরে তাকে মারধর করে সেনাবাহিনীর হাতে তুলে দেওয়া হয়।

বাড়িতে লুট, কিশোর গ্যাং সদস্যকে সেনাবাহিনীর কাছে সোপর্দ

ভুক্তভোগী সুজন তেলী বলেন, ‘আমরা খেটে খাওয়া মানুষ। যা জমিয়ে ছিলাম সবই নিয়ে গেছে।’

সেনাবাহিনীর নাটোর সদর ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সাধন জানান, চুরির ঘটনায় এলাকাবাসী একজনকে আটক করে সেনাসদস্যদের হাতে তুলে দেন। পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

রেজাউল করিম রেজা/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।