বিলের পানি দেখতে গিয়ে ডুবে প্রাণ গেলো দাদি-নাতনির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:২০ পিএম, ১১ আগস্ট ২০২৪
ফাইল ছবি

টাঙ্গাইলে বিল দেখতে গিয়ে গোসল নেমে দাদি ও নাতনির মৃত্যু হয়েছে। রোববার (১১ আগস্ট) দুপুরে বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া উত্তরপাড়া এলাকায় খসরু মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ও তার নাতনি খাদিজা (১২)। গ্রামের বাড়ি এখানে হলেও তারা ঢাকায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, দুদিন আগে সুফিয়া বেগম পরিবার নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পরে দুপুরের দিকে দুই নাতনিকে সঙ্গে নিয়ে মরাবিলের পাড়ে পানি দেখতে যান। এসময় সুফিয়া বেগম ও তার এক নাতনি গোসলে নামেন। একপর্যায়ে তারা দুজনই পানিতে ডুবে যান। এসময় পিকনিকের নৌকার লোকজন তাদের দেখতে পেয়ে চিৎকার দেন। তবে কেউ এগিয়ে না আসায় পিকনিকের নৌকার লোকজন গিয়ে তাদের উদ্ধার করেন। পরে স্বজনরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি মেম্বার রানা হামিদ লিটন বলেন, ‘হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক এস এম রাফিউর রহমান জানান, মরদেহ পরিবারের লোকজন নিয়ে গেছেন।

আরিফ উর রহমান টগর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।