শিবগঞ্জে যুবককে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০১:০৪ পিএম, ১০ আগস্ট ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রায়হান আলী (৩০) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৯ আগস্ট) দিবাগত রাতে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের ব্রিটিশ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রায়হান উপজেলার দুর্লভপুর ইউনিয়নের ব্রিটিশ মোড় এলাকার রজবুল বিশ্বাসের ছেলে।

রায়হানের বোন ফজি বেগম বলেন, আমার চাচাতো ভাইদের সঙ্গে জমি সংক্রান্ত জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর আগে কয়েকবার বাগবিতণ্ডাও হয়েছে। এখন একেবারেই শেষ করে দিলো আমার ভাইকে। এই হত্যার জন্য তারা দায়ী। আমি এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

রায়হানের ভাবি শহিনুর বেগম বলেন, রাত ১টার দিকে হঠাৎ বাড়ির সামনে কান্নার আওয়াজ পাচ্ছিলাম। কিছুক্ষণ পরে গিয়ে দেখি রায়হান একটি আম বাগানে পড়ে আছে। কারো সাঙ্গে রায়হানের ঝামেলা ছিল না।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

সোহান মাহমুদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।