বাজার দখলকে কেন্দ্র করে সংঘর্ষে ইউপি চেয়ারম্যান নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ০৯ আগস্ট ২০২৪
নিহত সিরাজুল ইসলাম

মৌলভীবাজারের রাজনগরে বাজার দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সিরাজুল ইসলাম নামের এক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন।

শুক্রবার (৯ আগস্ট) দুপুরে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের মধুর বাজার দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নিহত সিরাজুল ইসলাম পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানান, উপজেলার রক্তা গ্রামের পিন্টু সুলতান ও কেওলা গ্রামের দেওয়ান মিয়ার মধ্যে মধুর বাজার দখল নিয়ে নিয়ে সংঘর্ষ শুরু হয়। সকাল ১০টা থেকে দফায় দফায় সংঘর্ষ চলে। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে গুলাগুলি শুরু হয়। এসময় ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে সিলেট নেওয়ার পথে তিনি মারা যান।

রক্তা গ্রামের পিন্টু সুলতান বলেন, ‘সকাল ১০টার দিকে আমাদের গ্রামের এক কিশোরকে ধাওয়া দেন কেওলা গ্রামের দেওয়ান মিয়ার লোকেরা। একপর্যায়ে উভয় গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দেওয়ান পক্ষের লোকেরা গুলি ছোড়েন। এসময় তারা ১৫টি দোকান লুট করে নিয়ে যান।’

নিহত ইউপি চেয়ারম্যানের চাচাতো ভাই কেওলা গ্রামের দেওয়ান মিয়া বলেন, পিন্টু সুলতানের পক্ষের লোকেরা সিরাজুল ইসলামকে গুলি করে হত্যা করেছে। আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন।’

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।