বিএনপি নেতা খৈয়াম

চোর-ডাকাত নয়, ১৯ বছর বিএনপি-জামায়াতের পেছনে ঘুরেছে পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ০৮ আগস্ট ২০২৪

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম বলেছেন, পুলিশ গত ১৯ বছরে চোর-ডাকাতের পেছনে না ঘুরে ঘুরেছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের পেছনে। এখন আল্লাহর ওয়াস্তে আপনারা রাজনৈতিক নেতাকর্মীদের পেছনে না ছু্টে চোর-ডাকাতের পেছনে ছোটেন। আপনাদের দায়িত্ব প্রতিটি শহর, জনপদ ও গ্রামের মানুষকে নিরাপত্তা দেওয়া।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে রাজবাড়ীর শহরের ১ নম্বর রেলগেট সংলগ্ন শহীদ মুক্তিযুদ্ধ স্মৃতি চত্বরে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলী নেওয়াজ বলেন, ‘এ বিজয় হচ্ছে ছাত্র-জনতার আন্দোলনের ফসল। একটি পক্ষ এটি বিনষ্ট করতে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র রুখতে বিএনপির নেতাকর্মীসহ সবাইকে সজাগ থাকতে হবে। তাদের ষড়যন্ত্র রুখে দিতে হবে। জনগণের জানমাল, ব্যবসাপ্রতিষ্ঠান, ধর্মীয় উপাসনালয় রক্ষায় কাজ করতে হবে।দলীয় কেউ অপকর্ম করতে গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’

সমাবেশে জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নঈম আনসারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আইনজীবী নেকবর হোসেন মনি, বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবুল হোসেন খান, জেলা যুবদলের আহ্বায়ক খায়রুল আনাম বকুল, রাজবাড়ী মহিলা দলনেত্রী ইয়াসমিন আক্তার প্রিয়া, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক শাহ্ আলম, রাজবাড়ী সদর উপজেলা যুবদলের আহ্বায়ক ও কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন সম্রাট, জেলা কৃষকদলের আহ্বায়ক আইয়ুবুর রহমান, রাজবাড়ী পৌর যুবদলের নেতা মহিউদ্দিন আহম্মেদ গিটার, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম, খানগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবকদলের অশোক কুমার, উমর ফারুক, শ্রমিকদলের সাধারণ সম্পাদক শাহ আলম, জেলা হকার শ্রমিকদলের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

রুবেলুর রহমান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।