শান্তি-শৃঙ্খলা রক্ষা সভায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৭

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৯:০২ এএম, ০৮ আগস্ট ২০২৪
প্রতীকী ছবি

যশোরের ঝিকরগাছায় শান্তি-শৃঙ্খলা রক্ষা সভায় চেয়ারে বসাকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ সাতজন আহত হয়েছেন। বুধবার (৭ আগস্ট) যশোরের ঝিকরগাছা উপজেলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবিরা নাজমুল মুন্নি (৪৮), সাবেক ইউপি চেয়ারম্যান এবং বিএনপির যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম (৬৫), সাবেক ইউপি চেয়ারম্যান কাজী আব্দুস সাত্তার (৭০), উপজেলায় বিএনপির যুগ্ম আহ্বায়ক মুরাদুন্নবী মুরাদ (৫৭), পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আরমান হোসেন কাঁকন (৪৫), উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মুসা মিন্টু (৪০) এবং কামাল হোসেন (৩৮)।

সাবিরা নাজমুল মুন্নি জানান, মর্তোজা এলাহী টিপু, শহিদুল ইসলাম বুদো ও শহিদুল ইসলামের নেতৃত্বে এ হামলা চালানো হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক মর্তোজা এলাহী টিপু এটিকে একটি বিচ্ছিন্ন ঘটনা দাবি করে বলেন, উপজেলা প্রশাসনের সভায় সিনিয়র নেতৃবৃন্দর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মুসা মিন্টু। তাই নেতাকর্মীরা তার ওপর চড়াও হন।

বিষয়টি নিয়ে থানা পুলিশের কেউ বক্তব্য দিতে অপরাগতা প্রকাশ করেন।

জামাল হোসেন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।