সম্প্রীতির বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ থাকার আহ্বান শিক্ষার্থীদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ০৭ আগস্ট ২০২৪

সম্প্রীতির বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন দিনাজপুরের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা।

বুধবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সমন্বয়ক একরামুল হক আবির।

তিনি তার বক্তব্যের শুরুতেই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের স্মরণ করেন। এরপর তিনি এ বিজয় নিহত, আহত ও সাধারণ জনগণকে উৎসর্গ করেন।

তিনি বলেন, বিজয় অর্জনের সঙ্গে কুচক্রী মহল নানা প্রোপাগান্ডা চালাতে তৎপর। তারা এ বিজয়কে ধূলিসাৎ করার চেষ্টায় মগ্ন। এ অবস্থায় সারাদেশে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে বিভিন্ন মন্দির, ধর্মীয় উপাসনালয়, হিন্দু সম্প্রদায় ও সংখ্যালঘুদের ওপরে কেউ যাতে নির্যাতন করতে না পারে সে জন্য
এলাকাভিত্তিক কমিটি করা হয়েছে।

সমন্বয়ক আরও বলেন, সংসদ ভেঙে দিয়ে রাষ্ট্রপতি কর্তৃক অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসকে ঘোষণা করা হয়েছে। সুতরাং খুব শিগগির দেশে চলমান অস্থিতিশীল পরিস্থিতি স্থিতিশীল হবে বলে আমরা প্রত্যাশা করি। তাই আগামীর বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাই।

এমদাদুল হক মিলন/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।