পাল্টে গেলো ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের নাম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:২৫ পিএম, ০৭ আগস্ট ২০২৪

শেখ হাসিনার দেশ ছাড়ার পর পাল্টে গেছে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের নাম। হাসপাতালের নামফলক থেকে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’ উঠিয়ে ফেলা হয়েছে।

এখন সেখানে আগের নামে নতুন করে এটি ব্যানার লাগানো হয়েছে। অর্থাৎ ‘ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল’ লেখা ব্যানার সাঁটানো হয়। এর নিচে লেখা রয়েছে- ‘সৌজন্যে: ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারী’।

বুধবার (৭ আগস্ট) দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালটির উপ-পরিচালক দীপক কুমার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, যদিও নতুন সাইনবোর্ডের (ব্যানার) নিচে লেখা রয়েছে সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এটা করেছেন। তবে এটা আমাদের কেউ করেছেন বলে জানা নেই। শুনেছি এটা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী ও স্থানীয় জনতা মঙ্গলবার বিকেল কিংবা সন্ধ্যায় করে থাকতে পারেন। আমরা চাকরি করি বলে চাইলেই তো নাম পরিবর্তন করতে পারি না। এটা পরিবর্তন করতে পারে সরকার। সরকার চাইলে এটা পরিবর্তন করবে। তবে, আমাদের কর্মকর্তা-কর্মচারীরা এ পরিবর্তনের সঙ্গে যুক্ত আছেন কি না ভালো করে জেনে জানাতে পারবো।

এন কে বি নয়ন/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।