এমপি শিমুলের পুড়ে যাওয়া বাড়ি থেকে ৪ মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০১:০৩ পিএম, ০৬ আগস্ট ২০২৪

নাটোরে সংসদ সদস্য (এমপি) মো. শফিকুল ইসলাম শিমুলের বাসভবন ‘জান্নাতি প্যালেস’ আগুন দেওয়া হয়েছে। ঘটনার পর ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে অগ্নিদগ্ধ চারজনের মরদেহ।

মঙ্গলবার (৬ আগস্ট) সকালে শহরের কান্দিভিটুয়া এলাকায় শিমুলের বাড়িতে মরদেহগুলো দেখতে পায় সাধারণ মানুষ।

নিহতরা হলেন, শহরের তালতলা হাফরাস্তা এলাকার মো. বকুলের ছেলে এইচএসসি পরীক্ষার্থী সিয়াম, উপশহর এলাকার দেলোয়ার হোসেন খানের ছেলে মিকদাদ হোসেন খান, উত্তর বড়গাছা এলাকার মো. আব্দুল মজিদের ছেলে শরিফুল ইসলাম মোহন এবং শহরের মল্লিকহাটি এলাকার ফজের আলীর ছেলে ইয়াসিন আলী।

এর আগে শেখ হাসিনার পদত্যাগের খবরে নাটোরের সড়কে নেমে আসে হাজার হাজার জনতা। হাতে লাঠিসোঁটা ও জাতীয় পতাকা নিয়ে সড়কে নেমে উল্লাস ও মিছিল শুরু করেন। এসময় শহরের প্রতিটি সড়ক ও রাস্তাঘাট ভরে যায়। একে অপরকে মিষ্টি খাওয়াতে দৌড়াদৌড়ি করতে দেখা যায়।

এর একপর্যায় বিকেল ৪টার দিকে শত শত বিক্ষুব্ধ জনতা শহরের কান্দিভিটুয়া এলাকায় এমপি শফিকুল ইসলাম শিমুলের জান্নাতি প্যালেসে আগুন দেয়।

এসময় চারজন লুটপাটের উদ্দেশ্যে প্যালেসে প্রবেশ করে। পরে আগুনের কারণে বের হতে না পেরে ভেতরে আটকা পড়ে চারজনের মৃত্যু হয়। অপরদিকে ওই বাড়িতে শিমুলের ছোটভাই সাগর, তার স্ত্রী সন্তানসহ পাঁচজন আটকা পড়ে। পরে স্থানীয় লোকজন মই দিয়ে তাদের নামিয়ে আনে। এসময় রুবেল নামে একজন অগ্নিদগ্ধ হন।

রেজাউল করিম রেজা/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।