মিরসরাইয়ে থানা পাহারা দিলেন বিএনপি-জামায়াত নেতারা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ১২:০৭ পিএম, ০৬ আগস্ট ২০২৪

শেখ হাসিনা দেশত্যাগ করার পর সারাদেশের মতো চট্টগ্রামের মিরসরাইয়ে আনন্দ ও বিজয় মিছিল করেছে ছাত্র-জনতা। এসময় বিক্ষুব্ধরা মিরসরাই থানায় আক্রমণের চেষ্টা করেন। তখন বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা থানার মূল ফটকে দাঁড়িয়ে পাহারা দেন।

পরে রাত ৯টার দিকে থানার ওসির সঙ্গে দেখা করেন বিএনপি-জামায়াতের নেতারা। এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন, উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী, মিরসরাই পৌর জামায়াত আমির সাহাব উদ্দিন।

এদিকে সোমবার (৫ আগস্ট) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ নেতাকর্মীরা। উপজেলার ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভার আওয়ামী লীগ নেতাদের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যবসায়ীক অফিসে হামলার অভিযোগ পাওয়া গেছে।

মিরসরাই থানার ওসি সহিদুল ইসলাম বলেন, আমি বিএনপি নেতাদের ধন্যবাদ জানাই, তাদের কাছে কৃতজ্ঞ। তারা আমাদের পাহারা দিয়ে সহযোগিতা করেছেন।

এম মাঈন উদ্দিন/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।