চুয়াডাঙ্গায় যুবলীগ নেতার বাড়িতে আগুন, ৪ জন পুড়ে ছাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১১:৫৯ পিএম, ০৫ আগস্ট ২০২৪

চুয়াডাঙ্গা শহরের সিনেমা হল পাড়ায় জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলমের বাড়িতে আগুন দেওয়া হয়েছে। এতে পুড়ে ছাই হয়ে গেছেন চারজন।

সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ১১টায় এ খবর লেখা পর্যন্ত নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, বিকেল সাড়ে ৪টার দিকে একদল লোক যুবলীগ নেতা আরেফিন আলমের বাড়ির প্রধান ফটক ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে। এ সময় আরেফিন আলম তার ব্যক্তিগত শটগান দিয়ে গুলি করেন। এরপর আরও একদল লোক সেখানে আসে এবং বাড়ির ফটক ভেঙে ভেতরে ঢুকে যায় ও ভাঙচুর শুরু করে। ছয়তলা বাড়িটি ভাঙচুর চলাকালে তাতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

খবর পেয়ে বিকেল সাড়ে ৫টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নেভানোর কাজ শুরু করে। আগুন নেভানোর সময় ফায়ার সার্ভিসের সদস্যরা পুড়ে অঙ্গার হওয়া চার পুরুষের লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, দীর্ঘ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনার পর ভবনের চারতলায় চারজনের লাশ পাওয়া গেছে। লাশ পুড়ে বিকৃত হওয়ায় পরিচয় শনাক্ত করা যায়নি।

এ ব্যাপারে জানতে আরেফিন আলম রঞ্জুর সঙ্গে যোগাযোগ করতে তার মুঠোফোনে কল করা হলে তা বন্ধ পাওয়া যায়।

হুসাইন মালিক/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।