ঝিনাইদহে চেয়ারম্যানসহ ৪ জন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০৫ আগস্ট ২০২৪

ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৯ নম্বর পোড়াহাটি ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরনকে (৫৫) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই সময় তার গাড়িচালক আক্তার মিয়াকে (৪০) কুপিয়ে হত্যা করা হয়।

এদিকে কালীগঞ্জ শহরের ঢাকালে পাড়ায় আগুনে পুড়ে রাব্বি (১৩) এবং মনজু (২০) নামের দুজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকেলের বিভিন্ন সময় এ ঘটনা ঘটে। রাব্বির বাড়ি উপজেলার ফয়লা এলাকায় এবং মনজুর বাড়ি খয়েরতলা এলাকা বলে জানা গেছে।

বিকেলে দুর্বৃত্তরা স্টেডিয়ামপাড়া এলাকায় শহিদুল ইসলাম হিরনের বাড়িতে হামলা চালায়। সেসময় তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পরে বাড়ির সামনে থাকা তার গাড়িচালক আক্তার মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর সন্ধ্যায় ওই বাড়ি থেকে শহিদুল ইসলাম হিরনের পোড়া ও রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে বিকেলে কালীগঞ্জ উপজেলা শহরের ঢাকালে পাড়া এলাকার জুয়েল নামের এক ব্যক্তির বাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। এরমধ্যে রাব্বি ও জুয়েল নামের দুই যুবক দ্বিতীয় তলায় আগুন ধরাতে গেলে তারা আর নিচে নামতে পারেনি। ফলে সেখানেই পুড়ে মৃত্যু হয় তাদের।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে শেখ হাসিনার দেশ ত্যাগের পর শিক্ষার্থী ও সাধারণ মানুষ ঝিনাইদহ শহরে মিষ্টি বিতরণ করে বিজয় মিছিল করেছে। মিছিলে সর্বস্তরের মানুষ অংশ নেয়।

আব্দুল্লাহ আল মাসুদ/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।