নাটোরে এমপি শিমুলের বাড়ি ও আ’লীগ কার্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ০৫ আগস্ট ২০২৪

শেখ হাসিনার দেশ ত্যাগের খবরে সোমবার নাটোরে বিজয় উল্লাস করেছেন হাজার হাজার জনতা। এসময় নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বাসভবন জান্নাতি প্যালেস, পৌর মেয়র উমা চৌধুরীর বাসভবন, জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দিয়েছেন বিক্ষুব্ধ জনতা।

এছাড়া সংসদ সদস্যের ভাই সাজেদুল আলম সাগরের বাড়ি, পৌর কাউন্সিলর জাহিদের বাড়িতে আগুন দেওয়া এবং আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে শহরের কান্দিভিটুয়া ও নীচা বাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অন্যদিকে শহরের গুড়পট্রি এলাকায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দেয় সাধারণ মানুষ।

সরেজমিনে দেখা গেছে, শহরের কান্দিভিটুয়া এলাকায় নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ডুপ্লেক্স বাড়িতে আগুন দেয় বিক্ষুব্ধ জনতা। এসময় বাড়ির ভেতরে থাকা গাড়িসহ সব আসবাবপত্র জ্বলতে দেখা যায়। এসময় হাজার হাজার উৎসুক জনতা জান্নাতি প্যালেসের সামনে ভিড় করেন।

নাটোরে এমপি শিমুলের বাড়ি ও আ’লীগ কার্যালয়ে আগুন

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে সড়কে নেমে আসেন সাধারণ মানুষ। অনেকে পরিবার নিয়ে পতাকা হাতে রাস্তায় বেরিয়ে মিছিল করেন। এসময় শিক্ষার্থী ও সাধারণ মানুষ মোটরসাইকেল নিয়ে বিজয় মিছিল করেন। সড়কে সড়কে হাজার হাজার মানুষ পরিবার নিয়ে মিছিলে নামতে দেখা গেছে। এসময় বিক্ষুব্ধ জনতা এমপি শিমুলের ছবি, ব্যানার, তোরণ ভাঙচুর ও ইটপাটকেল নিক্ষেপ করেন। অনেকে শেখ হাসিনার পদত্যাগের খবরে মিষ্টি নিয়ে রাস্তায় নেমে সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন এবং মাদরাসা মোড় স্বাধীনতা চত্বর, নাটোর ছায়াবানী মোড়, কেন্দ্রীয় মসজিদের সামনে হাজার হাজার মানুষ পরিবার নিয়ে জমায়েত হয় এবং বিজয় উল্লাস করেন।

নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আক্তার হামিদ খান জানান, বিকেল থেকে সন্ধ্যার আগ পর্যন্ত ৪-৫টি ফোন কল পেয়েছেন। কিন্তু জনতাদের ভিড়ে কোনো ফায়ার সার্ভিসের যেতে পারেনি।

এ বিষয়ে পুলিশ সুপারকে বার বার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

রেজাউল করিম রেজা/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।