কুমিল্লায় আরেক যুবককে পিটিয়ে হত্যা, নিহত বেড়ে ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৩:০০ এএম, ০৫ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক দফা দাবিতে অসহযোগ চলাকালে কুমিল্লায় আরেক যুবককে (২৫) পিটিয়ে হত্যা করা হয়েছে। এ নিয়ে জেলায় একদিনে মোট তিনজনের মৃত্যু হলো।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোটবাড়ি এলাকায় আহত ওই যুবককে রোববার (৪ আগস্ট) বিকেলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে হাসপাতাল সূত্র পরিচয় নিশ্চিত করতে পারেনি।

এর আগে জেলার দেবিদ্বার পৌরসভা এলাকায় রুবেল (৩৩) নামে এক গাড়িচালক এবং ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার কনস্টেবল মো. এরশাদকে (২৯) পিটিয়ে হত্যা করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোটবাড়িসহ বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে আন্দোলনকারীদের সংষর্ষ হয়। এ সময় ওই যুবক আহত হন।

এ বিষয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক শেখ ফজলে রাব্বী বলেন, সংঘর্ষে আহত ৩২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে বিকেল ৩টার দিকে আহত অবস্থায় ছাত্রলীগের কর্মী পরিচয়ে কয়েকজন যুবক ভর্তি হন। এ সময় তাদের সঙ্গে আহত অবস্থায় ওই যুবককেও নিয়ে আসা হয়। গুরুতর আহত ওই যুবককে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। পরে বিকেল সাড়ে ৩টায় মারা যান তিনি। তার মাথায় ও পায়ে কোপের আঘাত রয়েছে। তবে পরিচয় শনাক্ত করা যায়নি।

জাহিদ পাটোয়ারী/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।