কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলো ৭ এইচএসসি পরীক্ষার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০৪ আগস্ট ২০২৪
ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতার মামলায় গ্রেফতার ৭ এইচএসসি পরীক্ষার্থী গাজীপুরের কাশিমপুরের কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হয়েছেন। শনিবার (৩ আগস্ট) তাদের মুক্তি দেওয়া হয় বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার মো. আমিরুল ইসলাম জানান, ঢাকায় কোটা আন্দোলন চলাকালে গ্রেফতার হওয়া হেলাল উদ্দিন নামে এইচএসসি পরীক্ষার্থীকে শনিবার সকালে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

কাশিমপুর কেন্দ্রীয় হাই সিকিউরিটি কারাগারের জেল সুপার সুব্রত কুমার বালা জানান, শনিবার সকালে তিনজন এবং বিকেলে আরও তিনজন পরীক্ষার্থীকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। এসব শিক্ষার্থীরা নরসিংদী কারাগার থেকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে এসেছিলেন। তাদের জামিনের কাগজপত্র যাচাই-বাছাই শেষে শনিবার মুক্তি দেওয়া হয়েছে। কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত এসব শিক্ষার্থীকে তাদের পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কারা কর্মকর্তা জানান, এই কারাগারে ৯ জন পরীক্ষার্থী রয়েছে। জামিনের কাগজপত্র পাওয়ার পর যাচাই-বাছাই শেষে তাদের মুক্তি দেওয়া হবে।

আমিনুল ইসলাম/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।