টাঙ্গাইল

জনসমুদ্রে পরিণত শিক্ষার্থী-অভিভাবকদের মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০২:১২ পিএম, ০৩ আগস্ট ২০২৪

টাঙ্গাইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল জনসমুদ্রে রূপ নিয়েছে। শনিবার বেলা ১১টায় টাঙ্গাইল প্রেস ক্লাব চত্বর ও বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে সমবেত হন হাজার হাজার শিক্ষার্থী। তাদের সঙ্গে যোগ দেন অভিভাবকরাও। এসময় স্লোগান দিতে থাকেন শিক্ষার্থীরা।

প্রেস ক্লাব চত্বরে শিক্ষার্থী হত্যাকারীদের বিচার দাবি করে বক্তব্য রাখেন মিছিলের সমন্বয়করা। পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে নিরালা মোড় হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেস ক্লাব চত্বরে জমায়েত হন। মিছিলে কয়েক হাজার ছাত্রছাত্রী ও অভিভাবকরা অংশগ্রহণ করেন। এসময় অসহযোগ আন্দোলন সফল করতে মহাসড়ক অবরোধ করেন তারা।

জনসমুদ্রে পরিণত শিক্ষার্থী-অভিভাবকদের মিছিল

মিছিলে আসা এক অভিভাবক বলেন, সন্তানদের যৌক্তিক দাবি পূরণে আমিসহ অনেক অভিভাবক এসেছেন এই মিছিলে। শিক্ষার্থীদের আন্দোলনে আমরাও আছি। আর নীরব হয়ে থাকার সময় নেই।

জনসমুদ্রে পরিণত শিক্ষার্থী-অভিভাবকদের মিছিল

এ বিষয়ে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দিন বলেন, পুলিশ নিরাপত্তা দিতে সতর্ক অবস্থায় দায়িত্ব পালন করছেন। শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে তাদের কর্মসূচি পালন করছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আরিফ উর রহমান টগর/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।