নওগাঁয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গণমিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:২০ পিএম, ০২ আগস্ট ২০২৪

নওগাঁয় নিহতদের স্মরণে গণমিছিল করেছে শিক্ষার্থীরা। শুক্রবার (২ আগস্ট) জেলা মডেল মসজিদ গেটে প্ল্যাকার্ড হাতে নিয়ে কর্মসূচিতে যোগ দেন তারা।

কিছুক্ষণ পর সেখানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউল মুসল্লি ও শিক্ষার্থীদের সরে যেতে বলেন। তাকে দেখে শিক্ষার্থীরা ভুয়া ভুয়া স্লোগান দিলে তিনি সেখান থেকে সরে যান। পরে জমায়েত বাড়তে থাকলে আন্দোলনকারীরা মিছিল নিয়ে মসজিদের প্রধান ফটকে অবস্থান নেন।

নওগাঁয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গণমিছিল

অভিযোগের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউল বলেন, কোটা আন্দোলনের যে ইস্যু ইতোমধ্যে সেটার রায় হয়েছে। ৯৩ শতাংশ মেধা ৭ শতাংশ কোটা রাখা হয়েছে। শিক্ষার্থীদের আন্দোলনে অনেকে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবে। শিক্ষার্থীদের বিভ্রান্ত করে দেশকে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, শিক্ষার্থীদের নিরাপত্তা ও দেশের জানমালের কথা চিন্তা করে আমরা তাদের রাস্তার না নামার জন্য বুঝিয়েছি।

আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।