গাবতলীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার


প্রকাশিত: ০১:০২ পিএম, ২৮ এপ্রিল ২০১৬

বগুড়ায় গাবতলীতে বিদেশি পিস্তল, এলজি, দুই রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বৃহস্পতিবার ভোরে উপজেলার হামিদপুর খলিসাগুড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া সদরের কুটুরবাড়ী পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল বাসেদের ছেলে রাজিব হোসেন ওরফে সুমন (৩০) এবং সদর থানার শাখারিয়া উলিপুর ফকিরপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে অলি (২০)।

বগুড়া র‌্যাব-১২ ক্যাম্প থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে তারা গাবতলী উপজেলার হামিদপুর খলিসাগুড়া গ্রামে অভিযান চালানো হয়। অভিযানকালে প্রথমে সুমন ও ওলিকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে পরে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানানো হয়।

গাবতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ মাহমুদ খান জানান, অস্ত্রসহ দুইজনকে গ্রেফতারের পর থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

এআরএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।