কলমাকান্দায় ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০১ আগস্ট ২০২৪

নেত্রকোনার কলমাকান্দায় ইয়াবাসহ শরীফ মাহমুদ সুমন নামে যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার রেন্ট্রিতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সুমন কলমাকান্দার সদর ইউনিয়নের মন্তলা গ্রামের মো. সাহেব আলীর ছেলে। তিনি উপজেলা যুবলীগের সহ-সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শরীফ মাহমুদ সুমন এলাকায় প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। এর আগে তাকে ২০২১ ও ২০২৪ সালে দুইবার মাদকসহ গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার রেন্ট্রিতলা মোড় এলাকায় ইয়াবাসহ ঘোরাঘুরি করছিলেন তিনি। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৬৮টি ইয়াবা ও ২৮টি ট্যাপেন্ডাডল বড়িসহ তাকে গ্রেফতার করে।

কলমাকান্দা উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট মিজানুর রহমান সেলিম বলেন, সুমন দীর্ঘদিন ধরেই দলের কোন কর্মকাণ্ডে নেই। এক কথায় বলা চলে তিনি ইনেক্টিভ। শুনেছি তিনি মাদকসহ গ্রেফতার হয়েছে। আমরা শরীফ মাহমুদ সুমনের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নিব।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরীফ মাহমুদ সুমন মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার নামে থানায় মাদকের চারটি মামলা রয়েছে। এর আগে মাদকসহ তাকে দুইবার গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছিল।

এইচ এম কামাল/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।