কুয়াকাটা সৈকতে ভেসে এলো অর্ধগলিত মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০১:০৩ পিএম, ০১ আগস্ট ২০২৪

পটুয়াখালীর কুয়াকাটা সৈকত থেকে অর্ধগলিত এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে ঝাউবন এলাকা থেকে মরদেহ উদ্ধার করে কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতের জোয়ারে যেকোনো সময় সৈকতের তীরে এসে আটকায় মরদেহটি। পরে স্থানীয়রা দেখে ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। মরদেহটির শরীরের চামড়া পুরোপুরি ওঠানো তাই পরিচয় শনাক্ত করা কঠিন হয়ে যাচ্ছে। তবে তার শরীরে সাদা রঙের গেঞ্জি রয়েছে এবং কোমরে একটি সুতার সঙ্গে ছোট্ট দুটি লোহার জালের কাঠি রয়েছে। এগুলো দেখে তার পরিবারের পরিচয় শনাক্ত করতে পারার সম্ভাবনা রয়েছে বলে জানায় পুলিশ।

কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. দেলোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে আসি। প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে কোনো এক জেলের মরদেহ হতে পারে। গত কয়েকদিন সমুদ্র উত্তাল থাকায় অনেক জেলে নিখোঁজের জিডি রয়েছে। তাই সেসকল পরিবারকে খবর দেওয়া হয়েছে। এই ঘটনায় মহিপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনানুসারে ব্যবস্থা নেওয়া হবে।

আসাদুজ্জামান মিরাজ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।