রেলের পাকশী বিভাগে চলবে স্বল্প দূরত্বের ছয় জোড়া ট্রেন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ৩১ জুলাই ২০২৪

কোটা আন্দোলন ঘিরে সহিংসতার জেরে বর্তমান পরিস্থিতিতে কারফিউ শিথিল থাকা অবস্থায় রেলের পাকশি বিভাগে স্বল্প দূরত্বে ছয় জোড়া ট্রেন চলাচল করবে। বৃহস্পতিবার (১ আগস্ট) থেকে এসব ট্রেন চলাচল শুরু হবে।

বুধবার (৩১ জুলাই) পাকশী বিভাগীয় রেলওয়ে সহকারী পবিরহন কর্মকর্তা হারুন অর রশিদ জাগো নিউজকে বিয়ষটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সরকারি নিদের্শনা অনুযায়ী মহানন্দা, আইআর, রাজবাড়ী এক্সপ্রেস, ভাটিয়াপাড়া এক্সপ্রেস, রাজবাড়ী-গোয়ালন্দঘাট- পোড়াদহ লোকাল ও বেতনা কমিউটার ট্রেন চলাচল করবে।

পাকশী বিভাগীয় কার্যালয় সূত্র জানায়,
মহানন্দা লোকাল ট্রেন (আপ-ডাউন) খুলনা থেকে ঈশ্বরদী পর্যন্ত চলাচল করবে। আইআর লোকাল ট্রেন (আপ-ডাউন) রাজশাহী-রহনপুর-চাঁপাইনবাবগঞ্জ, বেতনা কমিউটার (আপ-ডাউন) খুলনা-বেনাপোল- মোংলা, রাজবাড়ি এক্সপ্রেস (আপ-ডাউন) রাজবাড়ী-ভাঙা- ভাটিয়াপাড় ঘাট, ভাটিয়াপাড়া এক্সপ্রেস (আপ ডাউন) রাজবাড়ি-গোয়ালন্দ ও পোড়াদহ রুটে চলাচল করবে।

পাকশী বিভাগীয় রেলওয়ে সহকারী বাণিজ্যিক কর্মকর্তা এ কে এম নূরুল আলম জাগো নিউজকে জানান, পাকশী রেল বিভাগের অধীনে যেসব ট্রেন চলবে তার নিদের্শনা আমরা পেয়েছি। পাকশী বিভাগীয় বাণিজ্যিক শাখার পক্ষ থেকে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেখ মহসীন/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।