সীমান্তে ভারতীয় তরুণী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০২:১৩ এএম, ৩১ জুলাই ২০২৪
বোরখা পরে তিনি চলাফেরা করছিলেন

পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে অবৈধপথে আসা সানজিদা রুমা (২৩) নামে এক ভারতীয় তরুণীকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার দুপুরের দিকে ভজনপুরের বামনপাড়ায় তাকে আটক করে প্রথমে ভজনপুর ইউনিয়ন পরিষদে নেওয়া হয়। পরে তাকে তেঁতুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিজিবি ও স্থানীয়রা জানান, বোরখা পরা ওই তরুণীর চলাফেরা এবং হিন্দি কথায় সন্দেহ হলে ভজপনুর ইউনিয়ন পরিষদে নেওয়া হয়। খবর পেয়ে বিজিবির প্রাথমিক জিজ্ঞাসাবাদে তরুণী তার নাম সানজিদা রুমা এবং বাড়ি ভারতের মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় বলে জানান। তার বাবা সেললু একজন অভিনেতা। মায়ের নাম শান্তি রানী। বাবা মুসলিম এবং নানা বাড়ি পঞ্চগড় জানালেও ঠিকানা বলতে পারেননি ওই তরুণী।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ সুজয় কুমার রায় বলেন, অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতীয় নারীকে আটক করে থানায় আনা হয়েছে। বিজিবির পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

পঞ্চগড়-১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জিয়াউল হক বলেন, ওই তরুণী অবৈধ অনুপ্রবেশ করেছেন। তাকে আটক করে তেঁতুলিয়া মডেল থানায় দেওয়া হয়েছে।

সফিকুল আলম/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।