সোনারগাঁয়ে ভুয়া ম্যাজিস্ট্রেটকে গণপিটুনি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১০:১৩ এএম, ৩০ জুলাই ২০২৪
ছবি: আটক মো. সারোয়ার হোসেন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভুয়া ম্যাজিস্ট্রেটকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে স্থানীয়রা। সোমবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজারে ওষুধ প্রশাসনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে স্থানীয়দের তোপের মুখে পড়ে গণপিটুনির শিকার হন।

আটক ব্যক্তির নাম মো. সারোয়ার হোসেন (৫২)। তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার রাধীখাল গ্রামের ডা. হানিফ মিয়ার ছেলে। বর্তমানে তিনি ঢাকার বাসাবো এলাকায় বসবাস করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নয়াপুর বাজারে সোমবার বিকেল তিনটার দিকে নিজেকে ওষুধ প্রশানের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে যান। এ সময় তার কথাবার্তা অসংলগ্ন মনে হয়। একপর্যায়ে স্থানীয়রা তার পরিচয়পত্র ও ওষুধ প্রধাসনের চাকরিজীবীর প্রমাণপত্র চাওয়ায় তা দেখাতে পারেননি। এসময় তার সঙ্গে পুলিশ বা প্রশাসনের কেউ ছিল না। পরে বাজারে থাকা লোকজন তাকে ধরে গণপিটুনি দিয়ে তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপার্দ করে।

আটক ভুয়া ম্যাজিস্ট্রেট বিভিন্ন স্থানে বিভিন্ন পরিচয়ে প্রতারণা করে আসছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন। এ সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. সাইফুল ইসলাম বলেন, ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটকের পর থানায় পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হবে।

রাশেদুল ইসলাম রাজু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।